মনের আড়ালে
- Dewan Sami Jisan - ছোট কবিতা ১৯-০৫-২০২৪

মনের আড়ালে দাঁড়িয়ে তুমি
আঁকছো মনের ছবি ,
বন্ধ করেছো মনের জানালা
বন্ধী হয়েছি আমি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।