প্রথম দেখা
- Dewan Sami Jisan - প্রেমের কবিতা ১৯-০৫-২০২৪

যেদিন প্রথম তোমাকে দেখেছি,,
হৃদয় তোমাকে একে রেখেছি
ভালোলাগে চোখের পলকে
চমকে গিয়েছি রুপের ঝলকে,,,
সপনো হঠাৎ হলো বাসতব,
হৃদয়ে জাগে নবউৎসব,,
দুরু দুরু বুকে বারিয়েছো হাত,
কেটে গেলো সে নিঝুম রাত,,
সৃতিটা এখনো মনে রেখেছি
যেদিন প্রথম তোমায় দেখেছি,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।