প্রার্থনা
- আল আমিন মুহাম্মাদ - কাব্যগ্রন্থ-হাওয়াই ওড়ে মন ১৯-০৫-২০২৪

-----------
প্রার্থনা
আল আমিন মুহাম্মাদ

একমাত্র মালিক তুমি ,তারিফ তোমারই জন্য
তোমার রহমে সবকিছু যে, সৃষ্টি আলম ধন্য।
বিচার দিনের মালিক তুমি ,আমি ফরিয়াদি!
তোমার একটু রহমে পাব কওসারের নদী।
কারও কাছে চাইনা কিছু তোমার মুখটি ভূলে,
তোমারই সালাত কায়েম করি দু'টি হাত তুলে।
সালাম-পথের যাত্রী যারা এই দুনিয়ার ঘোরে,
তাদের পথে ধন্য করে চালাও আমায় জোরে।
তোমার রাগে ভষ্ম যারা চির ছাই হয়ে আছে,
ইয়া রাব্বি! আমারে দিওনা ফেলে ওদের কাছে।
ফাতিহা আমার কবুল কর,হে দয়াময় মালিক!
পাপী-তাপী বলে আমায় ফিরিয়ে দিওনা ধিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।