পরিচয়
- আল আমিন মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

কাব্যগ্রন্থ: কে নেবে এই লাশ(অপ্রকাশিত)

পরিচয়

–আল আমিন মুহাম্মাদ

-------------------------------------------------

আমি মুসলিম ,আমার নির্ভয় পরিচয়!
আল্লাহ্ আমার রব,বড়ই দয়াময়।

ইসলাম আমার ধর্ম,
সুন্নাত আমার কর্ম
আদর্শ সুমহান
আমি মুসলিম, আমি মুসলমান।

আবু বকরের নেকিতে এ দিল ছোটে
ফারুক শব্দে গর্জে ওঠে!
অন্যায়ের সনে,
দুনিয়ার মোহ ভুলি উসমানের ধনে,
আলীর বীরত্ব আনে মনে জয়গান
আমি মুসলিম, আমি মুসলমান।

আমার কিসের ভয়
আল্লাহ্ যে দয়াময়!
আমারই জন্য করেছে বেহেশ্ত তৈয়ার,
দুনিয়াই আছে কি? কিছুই চাইনা তার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।