ভালো মানুষ হও
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

ভোর হল সোনা মনি
বিছানা এবার ছাড়ো,
ঠান্ডা জলে ভালো করে
হাত মুখ ধোয়া সাৱো।

পাঠ্যবইয়ের আগে
নিজ ধর্মের শিক্ষা নাও,
পড়া করে নাস্তা সেরে
পাঠশালায় যাও।

খেলার মাঠে ঝগড়া নয়
তোমরা সবাই ভাই ভাই,
একসাথে চলো সবাই
আসবে না তো কোনো ভয়।

শিক্ষকের আদেশ যত
পালন করো নিয়মিত,
গুরুজনে মান্য কর
তোমরাই তবে হবে বড়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।