ডাক্তাৱ কসাই
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

এসো সাদৱ অভ্যর্থনা তোমাকে,
ছুরি কাটারি সবই তৈরি।
ব্যবচ্ছেদ করতে তোমার শরীর,
মায়া মমতাহীন আমি বৈরী।
শকুনের মতো চোখ দুটো নির্ঘুম,
পাইনা নির্মল স্বচ্ছ হাওয়া।
চাপ চাপ রক্ত আর হাড়গোড়,
আমার নিত্যদিনের চাওয়া।
সিনায় আছে এক টুকরা দিল,
কারো সাথেই নেই কোন মিল।
রক্তচোষা আমি মানবতা বিপন্ন,
আমি কেটে কুটে করে ছিন্নভিন্ন।
ভোগের লালসায় আমি ডুবেছি,
সেবা নয় আমি জুলুম শিখেছি।
যতই প্রেসক্রিপশনে হাত বুলাই,
মনে হয় আমি ডাক্তার নই কসাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।