বুড়ো
- আল আমিন মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

কাব্যগ্রন্থ:দেশ-দশের ছড়া

বুড়ো
-----
আল আমিন মুহাম্মাদ


তিরিশ বছর পার করেছো
এখন তুমি বুড়ো,
তোমায় একটা চাকরি দিয়ে
মারবো দেশের মূড়ো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।