মলম
- আল আমিন মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

কাব্যগ্রন্থ: দেশ-দশের ছড়া(অপ্রকাশিত)
মলম
আল আমিন মুহাম্মাদ

নামটা তার ছবেদালম
হাটে হাটে ব্যাচে মলম।
খাজুনি আর পাঁচড়া যত
গায়ে আছে ক্ষত,
সেরে যাবে তড়াতাড়ি
মলমে ঠিকমতো।

সবাই কেনে মলম শুধু
দ্যাখে না কেউ একি !
ছবেদ মিয়ার গায়েতে ঘা,
মলম নামে ফাঁকি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।