অনুকাব্য
- আসক্ত কবি সাকলায়েন । - সাকলায়েন ১৩-০৫-২০২৪

তুমি মুগ্ধকর মন হরনি প্রণয় লীলার ছবি- সে রুপে বিলীন হয়ে আমি হলাম আসক্ত কবি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।