প্রেম ও ভালবাসা
- আসক্ত কবি সাকলায়েন । - সাকলায়েন ১৩-০৫-২০২৪

দৃষ্টির ভালো লাগায়
আসক্ত হওয়া

মনের আবেগে
কিছু করে বসা

বাস্তবতার সম্মুখে
যুদ্ধ করে যাওয়া

না ভেবে কর্মে
লিপ্ত হয়ে যাওয়া

সেই আঁধার গুরে
পথ হেঁটে চলা

এই কি প্রেম ওহে
এই কি ভালবাসা...!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।