তুমি কি চাও না জানিতে
- আসক্ত কবি সাকলায়েন । - সাকলায়েন ১৩-০৫-২০২৪

ওহে বালিকা-

তুমি কি চাও না জানিতে
দুর্গম গীরি কান্তার মরু পেরিয়ে
মনের আসক্ত টানে-
কে তোমার পিছু আসে,
তুমি কি চাও না জানিতে
প্রকৃতির সব রঙে দিবস নিশীতে-
প্রণয় তুলির আঁচরে
কে তোমার ছবি আঁকে
ওহে--বালিকা
তুমি কি চাও না জানিতে..!!

আসক্ত কবি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।