মো : নূরুল গনী
- মো : নূরুল গনী ১৮-০৫-২০২৪

আমন্ত্রন !!!
------------

বৈকালিক চায়ের আমন্তনে
তুমি আসছো জেনে কোটের বাটনহোলে
আটকে রেখেছি একটি কবিতা !

কবরীতে তোমার হয়তো ঝুলবে শিউলি
কিংবা বকুলের মালা ! বেগুনী শিপনে
জড়িয়ে নিয়ো অঙ্গ বৈভব !

কবিতা আমার আজ
নিহত হবে তোমার অধরোষ্টে !!

১২/১১/২০১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।