এমনতো কখনো হয়নি আগে
- রফিকুল আলম - ভালোবাসার নিঃশব্দ কথন ২০-০৫-২০২৪

তখনো ওঠেনি বিধু অম্বর চিরে
স্নানটি সেরে ভিজা কুন্তলে আমি
নয়নসূখে পেঁচিয়ে তখনো ঢাকিনি
বেআব্রু পুষ্পালী জমিন আমার।
বুকের আলমারিতে সযতনে লুকোনো
ভালবাসার যন্ত্রটি কেঁপে উঠলো
জা্র্মানীর ইরিকসনের শব্দে নয়
শিথানে রাখা জাপানী প্যানাফোনের
মৃদু তরঙ্গে
কেঁপে উঠলো কেন ভাদরে ভেজা
আদরহীন শুষ্ক জমিন আমার
একটি ফোনের শব্দে
এমনতো হয়নি কখনো আগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।