১০ লাইনেই ঘুম আসে চোখে
- আল শাহারিয়া ১৯-০৫-২০২৪

কথা ছিলো ভালোবাসবে সারাটা সময়
কিন্তু কেনো এই বিরতি
কেন কাটাতে হচ্ছে রাত অনিদ্রায়?
নির্জনতায় একাকী ঘুম আসে না চোখে
রাতগুলো খুব স্বার্থপর
টেনে নেয় না আমায় বুকে!
অনিদ্রিতা তুমি কি ঘুমাচ্ছো একা?
স্বপ্নের পৃথিবীতে দেখছো আমাদের জীবন আঁকা?
নাকি মিথ্যে সংশয় দিচ্ছে তোমায় আচমকা ভয়?
ভেবো না তুমি সব ঠিক হয়ে যাবে নিশ্চয়!

©All rights reserved by AL Sharia

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।