স্বপ্ন
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

স্বপ্ন তোমাকে দেখতে মানা
স্বপ্ন কি শাসন মানে
স্বপ্ন সুখ স্বপ্ন শান্তি
স্বপ্ন রবে সকল খানে।

স্বপ্ন তুমি কবিতার ঘরে
স্বপ্ন রাখবে চিন্তা ভুলে
স্বপ্ন তুমি সুখের বাসর
মনের ঘরে তোমাকে তুলে।

স্বপ্ন হাসি স্বপ্ন ছুটি
স্বপ্ন তুমি মনের আশা
স্বপ্ন তুমি চোখের পরে
স্বপ্ন তুমি ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।