অসহায়
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

আমি আপন ভাবলাম যারে
সেতো আপন ভাবেনা আমাৱে
যার কোলে রাখিবো মাথা
পর করিয়া দিল ব্যাথা।

দিবা নিশি কান্দে যাৱে
বন্ধু তোমার যে লাগিয়া
তুমি আমাকে পর ভাবিয়া
দুরে গেলে চলিয়া।

বল বন্ধু তুমি বিহনে
আমি একা থাকিব কেমনে
জগতে অপরূপ সৌন্দর্যে
আমি যে বড় অসহায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।