ভাঙ্গা গড়া
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

বারনের ঘরের বারংবার হেটেছি,
ভাঙার খেলায় মেতেছি শতবার।
পাইনি সুখ ভালোবাসা দিয়েছি
তবুও তোমার দেখা পায়নি একবার।

তুমি ছিলে আমার নয়নের মনি
ভাঙ্গা গড়া এই জীবনে আমার।
তুমি আঁধার ঘরের আলো জানি
হবে না আর খেলা ভাঙার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।