ভালোবেসে করিনি ভুল
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

তুমি আপন মহিমায় বলো কথা
নিরবে আমার সাথে চলো
তুমি আমাকে সময় দিলে
আপন করে নিতে বলো।

শরতকালের হয়েছে শেষ
ঋতুতে এখন শীতের বেশ
তোমার রূপের আলোর ঝলকানি
শীতের সকালের রয়েছে রেস।

শীতের সকালে যত ফুল
সাজাবো তোমার মাথার চুল
কানে মুখে বলি আজ
ভালোবেসে তোমাকে করিনি ভুল।

তোমাকে নিয়ে স্বপ্ন আঁঁকি
তোমাকে দিয়ে আলপনা
এই হৃদয়ে আছো তুমি
তুমি আমার শত কল্পনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।