মা
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

মায়া ভরা মুখটি তোমার
দেখে ভরে মন।
আদর করে ডাকো আমারে
ওরে খোকা শোন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

borhan081975
২৪-১২-২০১৯ ০৯:১৭ মিঃ

বেশ ভালো লাগলো।
শুভেচ্ছা অনন্ত।