উদাস মন
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

ফিরে এসে দেখো তুমি
এই মনের আবেশে
আমার মনের চেতনায়
চোখের জলে থাক বেশে।

তুমি বিহনে আমি একা
এই জীবন তুমিময়
আমাকে ভালোবাসবে বলে
তোমার সাথে বিনিময়।

তোমার উদাসিনী মনে
ভোররাতে সকল স্বপন
দেখে যাও সারাখন
কাছে এসে করো আপন।

আমার হাত দুটি বাড়িয়ে
মৃদু পরশে দেখি তোমারে
আপন মনে ডাকি তোমাকে
সেই সুখের দিন হারিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৫-১২-২০১৯ ১৩:৩২ মিঃ

ভালো লাগলো