শৈশব
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

শৈশবের স্মৃতি গুলো
মনে পড়ে কত
সকলে মিলে জাম তলায়
খেলতাম খেলা শত।

জাম তলার ভিটা আজও
খালি পড়ে আছে
এখানে হই চই হত কত
আজ যেন সবই মিছে।

শৈশবের বন্ধু গুলো
কেউ ছোট নেই আর
এখন বড় হয়েছে সবাই
নিজেরাই যার তার।

আজও আম তলাতে
স্বপ্নের মাঝে যাই
চেনা মুখ গুলো
মনের মাঝে সবাই।

আমার মতো কেউ ভাবে না
শৈশবের সেই কথা
তোদের ছেড়ে আমি একা
পাই যেন মনে ব্যথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।