জীবন নদী
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

কূল কিনারা বিহীন জীবন নদী
ছোট-বড় হাজারো ঢেউ
তোমাকে ডাকি দয়াল আমি
আমার নাই যে কেউ।

ভাঙ্গা দেহের নৌকা নিয়া
একা আমি চৱি
তুমি বাঁচালে বাঁচবো আমি
তুমি মারলে আমি মরি।

আমার প্রাণেৱ মধ্যে থাকা
জীবনের আয়ু আছে যত
জানে না তো কেউ দয়াল
এই জগতে তুমি দিয়েছ যত।

যেদিন নৌকা ডুবে যাবে
অতল দরিয়ায়
সেদিন আমাকে মায়া করিও
শেষ জামানায়।

তোমার হুকুম ছাড়া দেয়াল
পার পাবে না কেউ
এ জগতে তোমার দয়া ছাড়া
শান্তি পাবে না কেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।