রূপসী
- তাসনিমুর আসিক - প্রযন্ম কথা ১৮-০৫-২০২৪

এ নগরে হটাৎ এসেছিলে ভেসেছিলে নগরের বাতাসে। দূলন চাঁপা কানে দিয়ে সেজেছিলে নগরের প্রতিটা বনে। তুমি এসেছিলে এসেছিল শরৎ হেসেছিল আকাশ হেসেছিল এ পথ। শরতের শরশরে বাতাসে আকাশকে যেমন লাগে মিষ্টি। আমার মনের কোণে তুমি ছিলে তেমনই এক সৃষ্টি। এই নগরে তোমার আগমন ভরিয়ে দিয়েছিল আমার এ মন। ভাবছি সারাক্ষণ, তুমি যে ছিলে রূপসী ভিষণ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।