শীতের বুলবুলি
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

তোমারে কত্ত ভালোবাসি জান,
কেমনে আর কমু?
তুমি চাইলে প্রকাশ্যে
দিতে পারি চুমু।

আইসো জানু,
বইসো পাশেএকটু করি আলাপ!
হাতে কইরা আনছি দেহো,
কাটা যুক্ত গোলাপ!

রাগ কইরো না, রাগ কইরো না,
আমারে ঠাইস্যা ধরো
তোমার মতন বড্ড শীত লাগছে আমারো।

শীত কুয়াশায় তোমার লগে একটা সেলফি তুলি,
তুমি আমার শীত মাখানো মিষ্টি বুলবুলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।