টাইটানিক ভালোবাসা
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

অনেকটা রাত
এখন সবাই ব্যস্ত ঘুমে , শুধু আমি ঘুমহারা ।
অভ্যাস বড় দাস..........
আমি তাতে নষ্ট।
তোমার নীল আহ্বানে অভ্যস্ততা,
কাটাতে পারছিনা যে কিছুতেই!
যদিও জানি তুমি অন্যত্র মহাব্যস্ত।
কখনো মূর্দি উন্মোচনে সাহায্য করছো আবার
কখনো রোজ ডিউইট বিউকেটার এর চরিত্র রূপে
অনবয়ব রূপে পোজ দিচ্ছো জ্যাক ডসন এর সামনে।
টাইটানিক আমার প্রিয় মুভি,
ইচ্ছা থাকা সত্তেও রোজ ডিউইট বিউকেটারের চরিত্রে
দেখা হলো না তোমাকে ,বড় সাধ ছিলো জানো তো!
জ্যাক ডসন চরিত্রে অভিনয় করা হলো না।
ইচ্ছা থাকা সত্তেও
এই যা আফসোস!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।