ভালোবাসা
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

অনেকটা একলা একাকী জীবন কাটিয়েছি
বছরের পর বছর।
কিছুই বিচ্যুত হয়নি আমার দেহতট থেকে
আজ পর্যন্ত,
কিন্তু তোমার দেখার পর থেকে ই
নিজেকে হারাতে ইচ্ছা হয় খুব করে!
ইচ্ছে হয় তোমাকে ভেঙেচুরে ভালোবাসি,
আদর মাখি তোমার ওই হাতের,
আমার পুরুষ্ঠ ঠোঁট ও গালে আর বলি ..
ভালোবাসি ভালোবাসি শুধু ভালোবাসি তোমায়।
মনে হয় তোমাতে আমার সবটুকু বিনষ্ট করে দেই।

© মোঃ রফিকুল ইসলাম।৯ ডিসেম্বর ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।