তুমি কি জানো?
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

কতটা ভালোবেসেছি তোমায়, তুমি কি
রেখেছো সে খবর ?
দিয়েছো কি কোনো সান্তনার ছোঁয়া
বা একটা চুমু।

তুমি শুধু নিজেকে নিয়েই ভাবলে,
বেঈমান একটা!!
তোমার স্মৃতি বুকের বাঁপাশে ধরে
রাতবিরেতে..
আমি কেবলি পাশবালিশে অবলম্বন খুঁজি।
তুমি কি জানো?

হাতের মুঠোয় মরীচিকাগুলো ধরা মনে হয় সহজ ।
যেমনটি তুমি বিপরীতমুখী, দুর্লভ ,অধরা।
তোমায় ক্রসফায়ার দেওয়া উচিত!
বেঈমান একটা।
তুমি কি জানো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।