মধুরিমাঃ তোমাকেই খুঁজছি
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

মধুরিমা,
নীল আকাশে মাঝে আমি তোমায় খুঁজি ,
খোলা দিগন্তের শেষে আমি চোখ মেলি......
যে পথে তুমি চলে গেছো একদিন
বিষন্ন মন নিয়ে আমার ই ভুলে !!
একই পৃথিবী একই আকাশ
খোলা প্রান্তর পথ নদী ঘাট
তবু তোমার কাছে পৌঁছাবার কোন উপায় জানা নাই ।
ঠিকানা না রেখে এক বুক হতাশায়
শুধু দীর্ঘশ্বাস হয়ে কোথায় হারিয়ে গেলে......প্রিয়তমা।

অবনত অপরাধবোধের দীর্ঘশ্বাস সর্বত্র
চকিতে হাঁটাপথে তোমাকেই খুঁজে ফেরা ,
এখনো এলে না এলে না ....
তবে কি আর কখনো দেখা হবে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-০১-২০২০ ১৫:২৭ মিঃ

বাহ্ , খুব ভালো লাগলো ll