ফেলানী
- তাসনিমুর আসিক ১৮-০৫-২০২৪

কাঁটাতারে আজও ঝুলে আছে বাংলাদেশ।
অভিশপ্ত বাংলাদেশ!
নিয়তির দীর্ঘ শ্বাসে গর্জে উঠেছিল মেঘ।
হাহাকারে বাতাসেরা গন্ধ ছড়িয়েছে।
মাটির হৃদয় অবিরত রক্তে রাঙিয়েছে।
অজস্র কান্নায় রাতের জোনাকিরা ও কেঁদেছে
চিৎকার শুনেনি মানুষ!
কাঁটাতারের বেড়ায় বড় অবহেলায়
মুঝে ছিল দুটি চোখ ।
সেদিন ফেলানী নয় মাথা নিচু করে পড়েছিল পুরো বাংলাদেশের মুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-০১-২০২০ ১৫:২৬ মিঃ

বাহ্ খুব ভালো লাগলো l