আঙুর ফল টক!
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

তোমার বাড়ির সামনে দিয়ে এখন আর যেতে ইচ্ছা করেনা!
তুমি একমুখ রঙ মেখে সং সেজে বারান্দায় বসে থাকো।
কিছু জুনিয়র ছেলে তোমার জানালায় উকি ঝুকি মারে নিয়ত।
নিশ্চয় তোমার প্রশ্রয় আছে ,
যেমন প্রশ্রয় তুমি এক সময় দিয়েছিলে আমাকে।
নিজেকে তুমি কি ভাবো?
ক্লিওপেট্রা , উর্বশী নাকি পদ্মীনি?
তোমার রুপের অহংকারই তোমার কাল হবে।
জেনে রেখো ।
আমাকে তো ছুড়ে ফেলে দিলে,
পোষাক বদলের মতো
এখন বুঝবে ঠ্যালা।
নিশ্চয় জুনিয়র ছেলেগুলোর সাথে প্রেম করবে।
করো প্রেম, করো! আমি দেখি ।
কতটা নিচে তুমি নামতে পারো।
দেখতে থাকি।
ভুল পথে হাঁটার ফল নিশ্চয় ই তুমি পাবে।
প্রয়োজন নেই তোমার ভালোবাসা, ফিরিয়ে দাও আমার ভালোবাসা।
ফিরিয়ে দাও।
ফিরিয়ে দাও আমার প্রেম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।