অপেক্ষা এবং প্রত্যাশা
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

একদিন ভেবেছিলাম,
সব ঠিক হয়ে যাবে।
চলতে পথে শুধরে নেবো যত ভুল আমার।
তুমিও আবার আগের মতো ভালোবাসবে আমায়
সব ভুলে।
কিন্তু এভাবে যে মোড় ঘুরিয়ে তুমি ,
চলার পথে হারিয়ে যাবে!
অন্য কারো হাত ধরে ,
আলো নেভা জোনাকির মতো।
কোনো একদিন।
আমি এখনো বিশ্বাস করিনা ।

তুমি চাইলে নিজে থেকে ফিরে আসতে পারো ।
তুমি চাইলে আবার আমার ছেড়ে যাওয়া হাত ধরতে পারো।
তুমি চাইলে আমায় আবার ভালোবাসতে পারো ।
আমি এখনো অপেক্ষায় আছি তোমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।