ইচ্ছাবৃত্তি
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

একটু বিত্ত বৈভব হলে বেশ হতো!
তোমার সাথে নিশি জাগতাম প্রমোদতরীতে।
তোমার প্রতিটি সঙঘৃষ্টের অমৃত সম স্বাদ,
আমি অহর্নিশ পান করতাম নিশ্চিন্তে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।