বাসরশয্যা
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

তব সিংহদ্বার খুলে,
স্বয়ং অধিগমন মুহুর্তে
থমকে গেলাম অকস্মাৎ,অজানা শঙ্কায়।
কি গহীন বন রে বাবা!
একি সুন্দরবন নাকি আমাজন ।
স্বকীয় অধীরতায় কুকড়ে গেলাম নিমেষে!!
দ্বিধা ,ভয় ,লজ্জা!
বিচলিত চিত্ত হঠাৎ কিংকর্তব্যবিমূঢ় !

তব বিদ্রুপাত্মক ধ্বনিতে সংবিৎ ফিরে
জেগে উঠলো মদীয় পরাক্রম নিমেষে।

আমি চোখ কান বুজে ঝাপ দিলাম অতলে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।