প্রাণহীন
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

তোমার প্রতি,
আজ আমার সমস্ত আবেগ
সাপের খোলস ছাড়া
শরীর স্বরুপ নিরুত্তাপ ও নিরুদ্যম।

তুমি এসে শত চুম্বনেও আমায় আর জাগাতে পারবেনা ।

তোমার শরীরের হাজার আলোর উষ্মা
আমায় আর স্পর্শ
করে না।

আমার স্বতন্ত্র উদ্যম তোমার প্রতি ভালোবাসায়
আর জেগে ওঠেনা তেড়ে ফুঁড়ে।

জানোতো মন না চাইলে প্রেম আসে না কিছুতেই,
জোর করে ভালোবাসা হয় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।