ছাত্রলীগ
- আরিয়ান আহসান আরিফ ১৯-০৫-২০২৪

আমি ত্যাগী আমি সৈনিক আমি বিদ্রোহী আমি নির্বিক খুঁজি অপশক্তি অধিক কে আমি,প্রহরী আওয়ামী লীগ আমি ত্যাগী আমি সৈনিক আমি নিষ্ঠুর আমি নাবিক সাহসী আমি অধিক কে আমি,প্রহরী ছাত্র লীগ আমি যোদ্ধা আমি কে? আমি প্রতিবাদ বঙ্গবন্ধুর আশিক আমি অন্যায়ের প্রতি হিংস্র গতিতে লক্ষ ঠিক কে আমি -আমি আস্থার প্রতীক আমি ইতিহাস রক্তে লেখা বঙ্গবন্ধুর প্রেমিক আমি সত্য আমি বৈশ্বিক আমি নৌকা আমি পহেলা তারিখ আমি কে আওয়ামী লীগ বীর আমি সৈনিক আমি স্লোগান আমি নির্বিক আমি সেই - ছাত্র লীগ মুখে বলা জয় বাংলা বাংলার সৈনিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।