ফাল্গুনী সাহা
- সৈয়দা ইয়াসমীন ১৮-০৫-২০২৪

দু'টো হাত নেই ফাল্গুনী সাহার
কলম একমাত্র শক্তি তাহার
কলমের শক্তিতে করলো জয়
জয় আনলো হাতের মুঠোয়।

রোধ করলো সামাজিক অবক্ষয়
প্রতিবন্ধকতার পরাজয়
জয়ের ধ্বনি সারা দেশ জুড়ে
বাতাসে তার নাম ছড়ায়।

চারিদিকে শুধু এক কথা
কেমন করে এমন হয়?

২১/০১/২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।