বন্ধন
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

যদি কোনদিন তুমি আমায় ভুলে
অচেনা আলোর পথ ধরে
একলা হতে চাও।
দেখবে সেদিন তুমি,
সব পাতা ঝরে গেছে গাছে গাছে।
পাখি সব আর গাইছে না গান।
চাঁদ ভুলে গেছে জোছনা বিলাতে
সব ফুল শুকিয়ে গেছে নিষিক্ত হবার আগেই ।
যেতে চাইলে তুমি যেতে পারো
দুর বহু দূরে!
তবু আমি রয়ে যাবো তোমার অবসরে।
দেখো রয়ে যাবে সব স্মৃতি সব গান তোমার আমার।
দেখবে আমি রয়ে গেছি ঠিকঠাক
তোমার পাশে পাশে।
তুমি চা্ইলেও আর পারবেনা একলা হতে।
পারবেনা আমায় ভুলতে!
আমি আমারে দেব না তোমায় কিছুতেই ভুলিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।