ভালোবাসি
- রুদ্র অয়ন ১৯-০৫-২০২৪

নাগরিক পথের বাঁকে
একা একা পথ চলা।
নয়ন সমুখে নেই তুমি
রয়েছো তবু হ্রদয় মাঝে!

আমাদের হয়নি চলা
এক সাথে
তবু আমার মাঝেই তোমার বাস!

তুমি হীনে বড় বিষাদময় আমি!
কেন বোঝোনা কে তুমি আমার!
প্রতিক্ষায় থাকি
কখন বলবে 'ভালবাসি'
হাতে হাত রেখে
অমিয় স্বর্গে কাটাবো সময়!

মনের হিজিবিজি ভাবনায় -
কখনও বৃক্ষের সাথে কথা বলি
কখনও চন্দ্রের সাথে
বলে যাই হ্রদয়ের কথা।
এই শীতের রাতে
একান্ত সময়গুলোয়
বারবার আমি ফিরে আসি
তোমার ভাবনায়।
বৃক্ষের মত, চন্দ্রের মত
আমিও লিখি
যাপিত জীবনের এপিটাফ।
প্রেমময় পৃথিবীতে
আমিও ভালোবাসি
তোমাকে ভালোবেসেই বাঁচি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৭-০২-২০২০ ১৫:১৫ মিঃ

পরিপাটি লেখা । বেশ I