এমন একজন মানুষ চাই
- রুদ্র অয়ন ১৯-০৫-২০২৪

চাঁদের জোছনা চাইনে
যে শুধু রাতেই আলো ছড়ায়।
আমি রজনী চাইনে
যে হারায় প্রভাতে।
আমি ফুল চাইনে,
যে ঝরবে দিনান্তে।
আমি ফল চাইনে,
যে ঝরবে বাতাসে।
আমি এমন এক জনকে চাই
যে সারাজীবন
ভালবাসবে আমাকে ...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।