অপ্রকাশিত ভালবাসা
- রুদ্র অয়ন ১৯-০৫-২০২৪

নিজেকে প্রকাশের
ক্ষমতা কোথায়
যখন জানলাম
তুমি অম্য কারো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

RudrowAyon
১৯-০২-২০২০ ১৬:০৭ মিঃ

প্রথম মন্তব্য অন্য একজনকে করতে গিয়ে ভুল বশত এখানে হয়ে গেছে।

RudrowAyon
১৯-০২-২০২০ ১৬:০৪ মিঃ

নিচের মন্তব্য অন্য একজনকে করতে গিয়ে ভুল বশত এখানে হয়ে গেছে।

RudrowAyon
১৯-০২-২০২০ ১৫:৪৩ মিঃ

Darun