তোমার শূন্যতায়
- রুদ্র অয়ন ১৯-০৫-২০২৪

তুমি হীনে আজকাল আমার
নিদ্রাহীন রাত কেটে যায়,
বড্ড একাকিত্ব ঘিরে ফেলে
আমার চারপাশ ।

তুমি হীনে আজকাল
বিষন্ন ভগ্নহৃদয়
ভীষণ খরায় পুড়ে যায়
বুকের মধ্য ভাগ।
গ্রীষ্ম আসেনি এখনও
অথচ আমার দেহে
খাঁ খাঁ উতপ্ত রোদ্দুর!

তুমি হীনে বুকের ভেতর
শ্বাস আটকে আসে যেন!

তুমি ফিরে এসো প্রিয়তমা।
তোমার শূন্যতায় যে আমি
হারাচ্ছি সজীবতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAYEDA_YEASMIN
১২-০৩-২০২০ ০২:৩৭ মিঃ

চমৎকার