অকল্যানের পথে
- সৈয়দা ইয়াসমীন ১৯-০৫-২০২৪

রফিক জব্বার সালাম বরকত
কোথায় আছে সবাই?
ফেব্রুয়ারীতে আজও মোরা
ওদের খোঁজে বেড়াই।
রক্ত দিয়ে রেখে গেলো তারা
যে বাংলা ভাষার মান
আমরা আজ সেই ভাষাকেই
পদে পদে করছি অপমান।
জ্ঞান বিবেক নিয়েছে বিদায়
আমাদের কাছ হতে
তাই তো আমরা ঘুরছি সবাই
অকল্যাণের পথে।

২০/০২/২০১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।