স্বার্থপর(অনুকাব্য)
- সৈয়দা ইয়াসমীন ১৮-০৫-২০২৪

কার জন্য কী করছো ভাই জগতে স্বার্থ ছাড়া কিছুই নাই! আপন আপন করে বেড়াও আপন কী আর খোঁজে পাও! দুনিয়া ঘুরে মরে স্বার্থের ফাঁদে স্বার্থহীনেরা তাই গুমরে কাঁদে।

২৫/০২/২০১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।