মাকে লিখা চিঠি
- সৈয়দা ইয়াসমীন ১৯-০৫-২০২৪

মা গো,
কেমন আছ জানিনা,
আমি মোটেও ভাল নেই মা,
তোমার রক্তে মাংসে গড়া
এই আমি,নারীর বাধঁন ছিন্ন
করে আজ দূর,বহুদূরে।

এত সুখ আর শান্তির মাঝেও
এক অসুখী আর অশান্ত আমি,
হাজার মানুষের ভীড়েও
বড্ড একা মা।

কি যেন এক
অজানা কান্না আমায়
ঘিরে রাখে সারাবেলা,
এত অর্জন আর পাওয়ার
মাঝেও কি যেন এক অতৃপ্তি
আমায় গ্রাস করে মা।

এখানে সব আছে,
নেই শুধু তোমার বুকের উঞ্চতা
আর অকৃতিম ভালোবাসা,
অনেক অনেক ভাল থেকো মা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।