বন্দী
- রনি মাহমুদ - ছড়া কবিতা ১৯-০৫-২০২৪

. খাঁচায় আমি বন্দী হলাম বন্দী আমি ঘরে
মুক্ত বাতাস পাইনা কভু আশায় কাটে দিন;
মিলবে হয়তো দু'দিন পরে
শোধ হবে সেই ঋণ!

খোলা আকাশ নিঠুর বাতাস
করছে হানাহানি;
ভয় গুলো মোর হৃদ খেয়েছে
হয়তো জানো, নয়তো হয়নি জানাজানি!

এবার দুঃখ আমার শরম ভেঙ্গে
ঠেকলে তোমার চরণে;
তোমার পরশ মুঠ বেঁধেছে
দিও আমার মরণে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।