করোনা আতঙ্ক
- তাসনিমুর আসিক ১৮-০৫-২০২৪

অসহায়ত্বের গল্পে আঁকা,
আজ পুরো শহর।
মৃত্যুর মিছিলে খুঁড়ছে মানুষ,
হাজারো নতুন কবর।

কোলাহলে মুখরিত জনপদে,
ঘুরছে লাশের বহর।
সভ্যতা আজ যেন ধুলসিত,
বড্ড ক্লান্ত নগর।

পাপে ভরা স্রষ্টার সম্রাজ্য,
মানুষেরা নির্লজ্জ।
দিকে দিকে বাজিতেছে দামামা,
চারদিকে আঁধার যুদ্ধ।

জগতে অশান্তির কালো ছায়া,
শান্তির পথ রুদ্ধ।
মানুষের এই হিংস্রতায় হয়তো,
আল্লাহ হয়েছেন ক্ষুব্ধ।

হও অনুতাপী ওহ বিনয়ী,
চাও মানুষেরা মাফ।
মৃত্যু আজি হাকিছে দোয়ারে,
কিইবা দিবে জবাব।

আল্লাহ তুমি করো হে করুনা,
তাড়িয়ে দাও আজাব।
আবার যেন শান্তি আসে,
পাল্টে মোদের স্বভাব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।