প্রার্থনা
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৫-২০২৪

করোনায় শত শত হচ্ছে আক্রান্ত,
দিনকে দিন এ হৃদয় হচ্ছে ভারাক্রান্ত।
এ ভয়ানক ভাইরাসে অনেকে গেল মারা,
কোন গতি নেই, প্রভু! তোমার রহমত ছাড়া।
সামনে আসবে কি আরো কঠিন দিন,
সকলেই মোরা অসহায় তোমার করুণা বিহীন।
শক্তি দাও, সাহস দাও, হে পরওয়ারদেগার,
তোমাবিহনে কি হবে এ অসহায় বান্দার।
হদিস নেই, উপায় নেই, বেঁচে থাকার,
যে দিকে থাকায় শুধু দেখি দু'চোখে আঁধার।
এখন সময় এসেছে সঠিক পথে চলার,
চলো সবাই খুঁজি দয়া, বিশ্ব-নিয়ন্তার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।