শেষ গাড়ির যাত্রী
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৫-২০২৪

করোনা নামক মৃত্যু হাতে নিয়ে
দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে যমদূত,
আতঙ্কের মধ্যে অনেকে যাচ্ছে এড়িয়ে
কখন চলে যাবে কোন মা'রপুত?
নিমিষেই কাটবে এতদিনের জড়িয়ে
থাকা মায়াবী ঐ মায়ার বাঁধন,
থাকবে না কেউ শেষ যাত্রার পথ আঁকড়িয়ে
পালাবে যত ছিল কাছের স্বজন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।