আত্ব কথন
- পীর সাহেব ইমরান বিন কফিল - কবিতা ১৯-০৫-২০২৪

“আত্ব কথন”
___পীর সাহেব


কষ্ট আমার নিত্ব সঙ্গী,
হৃদয় নষ্ট ছলোনার বিষে
বাচার আশায় ঘুরেফিরি,
সুখ পাবো কিসে ?

স্বপ্ন ভঙ্গ দমকা হাওয়ায় ,
সুখ গুলো সব পালিয়ে বেড়ায়,
নিরঘুম রাত কেটে যাচ্ছে নিকটিনের ধোয়ায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।