রঙিন মানুষ
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৫-২০২৪

সময়ের ব্যবধানে সব পাল্টায়,
কেউ থাকে না বসে, কারো আশায়।
বেলা শেষে মিটে কি জীবনের চাওয়া,
সাদা চাদরে মুড়িয়ে গন্তব্যে যাওয়া।

স্বার্থ ছাড়া আপনও থাকে না পাশে,
মায়া লাগাইয়া পালায় ওরা শেষে।
দু'চোখে দেখবে যবে চারপাশে আঁধার,
কেউ থাকবে না ভালবেসে হাতটি ধরার।

বেশধরা সাধু, মুখোশ খুলে যাবে যেদিন,
আড়ালে থেকে ওরা হাসবে শুধু সেদিন।
অপেক্ষায় থাকো কযেক দিন শুধুমাত্র,
দু'পাওয়ালা জন্তু ওরা কি বিচিত্র?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩০-০৪-২০২০ ২০:৪২ মিঃ

নান্দনিক লেখনী ।